Amazon Prime Free Membership – ১ বছর সম্পূর্ণ ফ্রিতে Amazon Prime মেম্বারশিপের সুবিধা দিচ্ছে Jio

Amazon Prime Free Membership For one Year; ঘরবন্দি গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে একাধিক প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ডেটা আগেই দেওয়া শুরু করেছিল Reliance Jio। এ বার গ্রাহকদের বিনোদনের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হল দেশের অন্যতম টেলিকম সংস্থা। বিনামূল্যে গ্রাহকদের Amazon Prime-এর সাবস্ক্রিপশনের সুবিধা দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা।

Amazon Prime Free Membership For one Year

কদিন আগেই নির্দিষ্ট কিছু প্রিপেড রিচার্জের সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে Disney ও Hotstar VIP-এর এক বছরের সাবস্ক্রিপশনের সুবিধার কথা ঘোষণা করেছে সংস্থা। এ বার JioFiber-এর গ্রাহকদের জন্য Amazon Prime-এর সাবস্ক্রিপশনের সুবিধা বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে মুকেশ আম্বানির সংস্থা।

Amazon Prime Free Membership

সাধারণত Amazon Prime-এর এক বছরের সাবস্ক্রিপশনের মূল্য ৯৯৯ টাকা। JioFiber-এর গোল্ড বা তার থেকে বেশি দামের প্ল্যান ব্যবহারকারী গ্রাহকরা Amazon Prime-এর বিনামূল্য সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন।

কিছুদিন আগেই সংস্থা JioFiber-এর সব প্ল্যানেই দ্বিগুণ ডেটার অফার ঘোষণা করেছে। ওই অফার অনুযায়ী, গোল্ড প্ল্যানে Jio Fiber-এর গ্রাহকরা পাবেন মোট ১৭৫০ জিবি হাইস্পিড ডেটা। একই হিসাবে ডায়মন্ড প্ল্যানে মোট ৪,০০০ জিবি হাইস্পিড ডেটা আর প্ল্যাটিনাম প্ল্যানে বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ৭,৫০০ জিবি হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা। আর Jio Fiber-এর সবচেয়ে দামি প্ল্যান টাইটেনিয়াম-এর বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ১৫,০০০ জিবি হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা। আর এর সঙ্গেই এখন থেকে ৯৯৯ টাকা মূল্যের Amazon Prime-এর বিনামূল্য সাবস্ক্রিপশনের সুবিধাও পাবেন গ্রাহকরা।

Authored By Kousik Mondal

Hi, I am Kousik Mondal from Kolkata, India. I am a professional career counselor for the past 5+ years. Love reading news and strongly believe only awareness can create a better future. And A blog scientist by the mind and a passionate blogger by ❤️heart ??

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button